HomeবিনোদনArpita Khan: ঘর ভাঙছে সলমন খানের বোনের? কালো-মোটা বলে অপমান!

Arpita Khan: ঘর ভাঙছে সলমন খানের বোনের? কালো-মোটা বলে অপমান!

২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মাকে বিয়ে করেন তিনি

তারকেশ্বর TV: সালমান খানের বোন অর্পিতা খান। না, তাদের সঙ্গে রক্তের সম্পর্ক নেই। খুব অল্প বয়সেই অর্পিতাকে দত্তক নিয়েছিলেন সালমান খানের বাবা সেলিম খান। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মাকে বিয়ে করেন তিনি। সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে তাদের দাম্পত্য ভেঙে যাওয়ার গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন আয়ুষ। তিনিও সত্য প্রকাশ করেছেন।

আয়ুষ একটি ঘটনা শেয়ার করে বলেন, “আমি আমার ছেলের সাথে ধোসা কিনতে গিয়েছিলাম। হঠাৎ পাপারাজ্জিরা আমাকে ঘিরে ধরল। এরপর জানতে চেয়েছিল অর্পিতা আর আমার ডিভোর্স হচ্ছে কিনা”। আয়ুষ এই ঘটনায় অবাক হয়ে যান এবং দাবি করেন, “আমি বাড়ি ফিরে তাকে জিজ্ঞাসা করি যে সে আমাকে তালাক দিচ্ছে কিনা। পুরো ঘটনা শুনে তিনি হাসিতে ফেটে পড়েন অর্পিতা”। আয়ুষ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, বাড়ি ভাঙার গুজব সত্যি নয়।

অর্পিতাকে নিয়ে চর্চা চলতেই থাকে। কখনও তার ত্বকের রঙের সমালোচনা করেন, আবার কোন সময় তাকে তার ওজন নিয়ে সমালোচনা সহ্য করতে হয়। আয়ুষ এর আগেও স্ত্রীকে ক্রমাগত অপমান নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেন, ‘আমার স্ত্রীকে দিনরাত ট্রোল করা হচ্ছে। সেলিব্রিটি হওয়া মানে অতিরিক্ত ওজন হওয়ার উপর নিষেধাজ্ঞা বলে মনে হয়। যেন সেলিব্রিটি হওয়া মানেই তাকে একটা নির্দিষ্ট ড্রেস কোড মেনে চলতে হবে। সে শ্যামবর্ণা… আর সে কারণেই যখনই তার ছবি অনলাইনে ভাইরাল হয়, তখনই তাকে কালো চামড়ার হিসেবে চিত্রিত করা হয়। এখন আর কেউ মনের সৌন্দর্যের প্রশংসা করে না। মানুষ হিসেবে তিনি কতটা সুন্দর তা কেউ জানতে চায় না… তারা কেবল বাইরে থেকে সে কতটা সুন্দর তা নিয়ে আলোচনা করে”।

উল্লেখ্য আয়ুষের আগে অর্জুন কাপুরের সঙ্গে অর্পিতার প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই প্রেম টেকেনি। এই মুহূর্তে অর্পিতার বৌদি মালাইকা অরোরার সঙ্গে সম্পর্কে রয়েছেন অর্জুন। অন্যদিকে আয়ুশের সঙ্গে সম্পর্কে খুশি অর্পিতা। তাঁদের দুই সন্তান রয়েছে।

________

এই মুহূর্তে

আরও পড়ুন