Homeগাড়ি-বাইকOla S1 X: তাড়াতাড়ি করুন। শুরু হয়ে গিয়েছে ডেলিভারি। এক চার্জেই ১৯০...

Ola S1 X: তাড়াতাড়ি করুন। শুরু হয়ে গিয়েছে ডেলিভারি। এক চার্জেই ১৯০ কিমি

শুক্রবার থেকে ওলা তাদের নতুন স্কুটার Ola S1 X এর ডেলিভারি শুরু করেছে। এই স্কুটারের বেস ভেরিয়েন্টটি 69,999 টাকার এক্স-শোরুম মূল্যে পাওয়া যাচ্ছে। যাতে 2 কিলোওয়াট ব্যাটারি রয়েছে। আপনিও কি বুক করেছেন Ola S1 X? Ola S1 X-এ তিনটি রাইডিং মোড রয়েছে Eco, Normal এবং Sports। এটি কোম্পানির উচ্চ গতির স্কুটার, যা অ্যালয় হুইল এবং টিউবলেস টায়ার রয়েছে। স্কুটারটি সাধারণ হ্যান্ডেলবার এবং এলইডি আলো যুক্ত ফিচারের সঙ্গে মার্কেটে ছাড়া হয়েছে।

Ola S1 X স্কুটারে রয়েছে 3.5 ইঞ্চি LCD স্ক্রিন, যা এর লুককে করে তুলেছে আরো আকর্ষণীয়। স্কুটারটি 2 kWh, 3 kWh এবং 4 kWh এর তিনটি ব্যাটারি প্যাক অপশনের সঙ্গে দেওয়া হচ্ছে। স্কুটারটির 3 কিলোওয়াট ঘন্টা ভেরিয়েন্টের দাম 84,999 টাকা (এক্স-শোরুম) এবং 4 কিলোওয়াট ঘন্টা (এক্স-শোরুম)-এর দাম 99,999 টাকা।

ওলার এই দুর্দান্ত স্কুটারটি একবার পূর্ণ চার্জ দিলে 190 কিলোমিটার পর্যন্ত ড্রাইভিং রেঞ্জ দেয়। এই স্কুটারটি সর্বোচ্চ গতি দেবে ৮৫ কিলোমিটার প্রতি ঘণ্টা। 7.4 ঘন্টার মধ্যে সম্পূর্ণ চার্জ হয়ে যাবে বলে দাবি করা হচ্ছে। এতে ফাস্ট চার্জিং অপশনও দেওয়া রয়েছে। Ola S1 X এর ফিচারের মধ্যে এর ডিজিটাল ডিসপ্লে।

এছাড়াও এর ফিচারের মধ্যে রয়েছে ৩৪ লিটার আন্ডারসিট স্টোরেজ। টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ডুয়াল রিয়ার স্প্রিংস সাসপেনশন। সাতটি রঙের বিকল্প এবং প্রশস্ত আসন। স্কুটারটিতে একটি বড় হেডলাইট দেওয়া রয়েছে। স্কুটারটির সামনের এবং পিছনের উভয় টায়ারে ড্রাম ব্রেক রয়েছে।

________

এই মুহূর্তে

আরও পড়ুন