Homeবিগ ব্রেকিংRG Kar: মহালয়া ও পূজার রাতেও, রাত জাগবে এ শহর, আর জুনিয়র...

RG Kar: মহালয়া ও পূজার রাতেও, রাত জাগবে এ শহর, আর জুনিয়র ডাক্তাররা

অষ্টমীর রাতে পথে নামার ঘোষণা করেছেন তারা

তারকেশ্বর TV: আর জি কর (RG Kar Hospital) কাণ্ডের প্রতিবাদ ও সুবিচারের দাবিতে পুজোর মধ্যেও আন্দোলন চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলেন জুনিয়র ডাক্তাররা। মহালয়ার ভোর ও অষ্টমীর রাতে পথে নামার ঘোষণা করেছেন তারা।

Search Special image

ঘটনার সূত্রপাত ৯ আগস্ট ২০২৪, যখন আর জি কর হাসপাতালে কর্তব্যরত এক জুনিয়র চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনা ঘটে। সেই থেকে উত্তাল হয়ে ওঠে গোটা বাংলা। অভয়ার দোষীদের শাস্তি এবং নারী নিরাপত্তার দাবিতে রাজ্যের বিভিন্ন স্তরের মানুষ বারবার রাস্তায় নেমেছেন। জুনিয়র ডাক্তাররা একাধিক দাবি নিয়ে কর্মবিরতি পালন করেছেন, এমনকি স্বাস্থ্যভবনের সামনে ধরনায়ও বসেছেন।

[আরও পড়ুন]: আবার শিরোনামে ফারাক্কা ব্যারেজ। এবার ঘটনা লালগোলায়

যদিও মুখ্যমন্ত্রী তাদের সঙ্গে আলোচনায় বসে সমস্যা সমাধানের চেষ্টা করেছেন। প্রথমে বেশ কয়েকবার ভেস্তে যায় সেই বৈঠক। তবুও আশানুরূপ দাবিগুলি সম্পূর্ণ হয়নি। অবশেষে, দীর্ঘ আলোচনার পর ডাক্তাররা কর্মবিরতি তুলে কাজে যোগ দিলেও, নিজেদের দাবিতে এখনো অনড় রয়েছেন তারা।

[আরও পড়ুন]: 3GB ডেটা, কল! তাও মাত্র ৭ টাকায়? পূজার আগে দুর্দান্ত অফার BSNL এর

জুনিয়র ডক্টরস ফোরামের পক্ষ থেকে জানানো হয়েছে, অভয়ার জন্য সুবিচারের দাবিতে মহালয়ার ভোর এবং অষ্টমীর রাতে আন্দোলন অব্যাহত থাকবে। তারা সাধারণ মানুষকেও এই প্রতিবাদে সামিল হওয়ার আহ্বান জানিয়েছেন। আগের মতোই তাদের ডাকে সাড়া দেওয়ার অনুরোধ করেছেন।

________

এই মুহূর্তে

আরও পড়ুন