HomeবিনোদনModel Chai Wali: মডেল চা-ওয়ালি সিমরান, পরবর্তী বিগবস কন্টেস্টান্ট। তেমনি জল্পনা

Model Chai Wali: মডেল চা-ওয়ালি সিমরান, পরবর্তী বিগবস কন্টেস্টান্ট। তেমনি জল্পনা

সিমরানকে তার চা স্টলে চা বানাতে দেখা যাচ্ছে

তারকেশ্বর TV: ইন্সটাগ্রামে ‘মডেল চা-ওয়ালি’ হিসেবে পরিচিত সিমরান গুপ্তার একটি ভিডিও হঠাৎ করেই ভাইরাল হয়েছে। চারদিনে ১১ মিলিয়নের বেশি ভিউ পেয়েছে! ‘দ্য হাংরি পাঞ্জাবি’ নামের এক ফুড ব্লগিং চ্যানেল ভিডিওটি শেয়ার করেছে। যেখানে সিমরানকে তার চা স্টলে চা বানাতে দেখা যাচ্ছে।

সিমরান শুধু আর পাঁচটা চা বিক্রেতার মতো নন। তিনি নিজের মতো করে চা বিক্রি করাকে ফ্যাশনেবল করে তুলেছেন। তার পাশাপাশি নাগপুরের ‘ডলি চাইওয়ালা’ (Dolly Chaiwala) এবং ‘এমবিএ চা ওয়ালা’ (MBA Chai Wala) নামে পরিচিত প্রফুল বিল্লোরও এ রকম ট্রেন্ডে রয়েছেন।

[আরও পড়ুন]: ধূমপান যারা করেন তাদের জন্য সুখবর। দেখে নিন কি বলছে গবেষণা

সিমরান ২০১৮ সালে মিস গোরখপুর জেতার পর মডেলিং শুরু করেছিলেন। ‘বেটার ইন্ডিয়া’ (Better India) কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, মিস গোরখপুর জেতার পর আত্মবিশ্বাস বেড়ে যায়। আর দিল্লিতে গিয়ে মডেলিংয়ের অফার পেতে থাকেন। কিছু বিজ্ঞাপনের কাজও করেন। কিন্তু কোভিড আসার পর লকডাউনের কারণে সবকিছু থেমে যায়। তাই ফের গোরখপুরে ফিরতে বাধ্য হন।

[আরও পড়ুন]: নীতা আম্বানির স্বাস্থ্যকর ডায়েট লিস্ট

পরিবারের একমাত্র উপার্জনকারী হওয়ায়, সিমরান তখন চা বিক্রি শুরু করেন, প্রেরণা হিসেবে ছিলেন ‘এমবিএ চা ওয়ালা’ – প্রফুল এবং বিহারের পাটনার প্রিয়াঙ্কা গুপ্তা। লখনৌতে তিনি তার চা স্টল খোলেন।

[আরও পড়ুন]: ঝুড়ি ঝুড়ি পেইন কিলার খাচ্ছেন? ঘনিয়ে আসবে মৃত্যু!

সিমরানের খ্যাতি নতুন কিছু নয়। এই মডেল চা ওয়ালি চা বানানোর ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। ভিডিওতে তাকে গোলাপি টপ আর বেজ রঙের প্যান্ট পরে, চুল উড়িয়ে মসলা চা বানাতে দেখা গেছে।

[আরও পড়ুন]: 3GB ডেটা, কল! তাও মাত্র ৭ টাকায়? পূজার আগে দুর্দান্ত অফার BSNL এর

ভিডিওতে ১০,০০০ এর বেশি কমেন্ট এসেছে। অনেকেই তার উদ্যোগ ও ব্র্যান্ড গড়ে তোলার ক্ষমতার প্রশংসা করেছেন। তবে কেউ কেউ সমালোচনাও করেছেন যে খোলা চুলে এবং গ্লাভস ছাড়া চা বানানো ঠিক হচ্ছে না। কেউ কেউ তো বলছে, তিনি হয়তো পরের বিগ বস প্রতিযোগী হতে চলেছেন!

________

এই মুহূর্তে

আরও পড়ুন