Homeকলকাতাঅভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করে জালিয়াতির চেষ্টা। দিল্লি থেকে গ্রেফতার

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করে জালিয়াতির চেষ্টা। দিল্লি থেকে গ্রেফতার

সম্পত্তি সংক্রান্ত সমস্যা মেটানোর চেষ্টা করা হচ্ছিল

তারকেশ্বর TV: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফোন নম্বর ক্লোন করে রায়গঞ্জ পুরসভার ভাইস চেয়ারম্যানকে ফোন করে সম্পত্তি সংক্রান্ত সমস্যা মেটানোর চেষ্টা করা হচ্ছিল। এই ঘটনায় এক রূপান্তরকামী-সহ দিল্লি থেকে দু’জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ। যদিও পুলিশের তরফে জানানো হয়েছে, নম্বরটি ক্লোন করা হয়েছে, তবে সেটি অভিষেকের ব্যক্তিগত নম্বর নয়।

আরও পড়ুন: বল তুই আমাকে ভালবাসিস। বলেই ছেলেটির মাথাটা দিল ঠুকে!

আরও পড়ুন: অপ্রত্যাশিত বিস্ময়ের সম্মুখীন হন রচনা ব্যানার্জী

‘আনন্দবাজার পত্রিকা’ সূত্রে জানা গেছে, গত ৭ জুন এক ব্যক্তি অভিষেকের পরিচয় দিয়ে রায়গঞ্জের ভাইস চেয়ারম্যানকে ফোন করেন। ফোনে তিনি বলেন, “সোফিয়া চক্রবর্তী নামে এক মহিলা আছেন, তাঁর জমি নিয়ে কিছু সমস্যা আছে, তা খতিয়ে দেখা দরকার”। ফোন রিসিভ করার পর ভাইস চেয়ারম্যানের কিছুটা সন্দেহ হয়েছিল। আহ্বানকারীর কণ্ঠে সন্দেহজনক সুর থাকায় তিনি অভিষেকের সহকারীকে বিষয়টি জানান। এরপরই অভিষেকের অফিস থেকে শেক্সপিয়র সরণি থানায় অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন: ঝড়ে ছাতা উল্টে যায়? এই ছাতা গুলো দারুণ মজবুত। জানতেন?

আরও পড়ুন: জমি মালিকরা, এটা না জানলে আপনার সম্পত্তির মালিকানা পাবে অন্য কেউ

তদন্তে নেমে পুলিশ দিল্লির সঙ্গে ওই ফোন নম্বরের যোগসূত্র খুঁজে পায়। কলকাতা পুলিশের গুন্ডা দমন শাখা দিল্লি গিয়ে দেখে সোফিয়া আদতে শুভজিৎ। শুভজিৎ – এর বন্ধু অভিষেক চৌধুরী তথ্যপ্রযুক্তিতে কাজ করেন। বন্ধুকে ব্যবহার করে শুভজিৎ অভিষেকের ফোন নম্বর ক্লোন করে ফোন করে। দু’জনকেই গ্রেফতার করে কলকাতায় নিয়ে আসে পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতে আনা হলে আদালত নির্দেশ দেয় পুলিশি হেফাজতে রাখার জন্য।

________

Latest news

Related news