Homeবিনোদনহাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন

বচ্চনকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়

তারকেশ্বর TV: অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং শুক্রবার অ্যাঞ্জিওপ্লাস্টি অস্ত্রোপচার করা হয়। সংবাদ মাধ্যমে এমনই খবর।

শুরু থেকেই অভিনেতার অসুস্থতার কথা গোপন রাখা হয়েছিল। শুক্রবার তিনি এক্স-এ (সাবেক টুইটার) পোস্ট করে লেখেন, “আমি চিরকৃতজ্ঞ”। তাঁর এই বার্তার পেছনের কারণ নিয়ে ভক্তরা ভাবছেন। অ্যাঞ্জিওপ্লাস্টি সাধারণত হৃদযন্ত্রের সমস্যার জন্য করা হয়, তবে হাসপাতালের অভ্যন্তরীণ সূত্রে জানা গেছে যে অমিতাভ বচ্চনের পায়ে অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছিল। তার পায়ে রক্ত জমাট বেঁধে যাওয়ায় অ্যাঞ্জিওপ্লাস্টি করার প্রয়োজন হয়ে পড়ে। যদিও এই বিষয়ে বচ্চন পরিবারের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি।

গত বছর মার্চে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং চলাকালীন গুরুতর আহত হন অমিতাভ বচ্চন। তার পাঁজরের তরুণাস্থি ও ডান পাঁজরের মাংসপেশি ছিঁড়ে যায়। চিকিৎসকের পরামর্শ মেনে কয়েক মাস বিশ্রামে ছিলেন অভিনেতা। এক ব্লগ পোস্টে বচ্চন লিখেছেন, “আমার বুকে ব্যান্ডেজ করা আছে। ডাক্তারের নির্দেশ বিশ্রাম করতে হবে। হাঁটলে বুকে প্রচণ্ড ব্যথা হয়”।

চলতি বছরের শুরুতেই কব্জিতে অস্ত্রোপচার হয় অমিতাভের। নিজের ব্লগে অভিনেতা শুটিং সেটে বেশ কয়েকজনের সঙ্গে দেখা করে অক্ষয় কুমারকে তাঁর হাতের অস্ত্রোপচারের কথা জানানোর কথা উল্লেখ করেছেন। তা সত্ত্বেও ফের শুটিং শুরু করেন তিনি। শুক্রবার অমিতাভের অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেন।

________

Latest news

Related news