Homeবিনোদনপুনম পাণ্ডের মৃত্যু! জরায়ুতে ক্যানসার হয়েছিল তার

পুনম পাণ্ডের মৃত্যু! জরায়ুতে ক্যানসার হয়েছিল তার

কিছুদিন আগে মুম্বাইয়ের রাস্তায় পথশিশুদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

২০১৩ সালে ‘নাশা’ চলচ্চিত্রের মাধ্যমে তার আত্মপ্রকাশ ঘটে। নীল চলচ্চিত্রের জনপ্রিয় তারকা তিনি। কিছুদিন আগে মুম্বাইয়ের রাস্তায় পথশিশুদের সঙ্গে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। শুক্রবার সকালে অপ্রত্যাশিত দুঃসংবাদ এল। ৩২ বছর বয়সী অভিনেত্রী পুনম পান্ডে জরায়ুর ক্যান্সারে মারা গেছেন। অভিনেত্রীর ব্যক্তিগত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সেই খবর অনলাইনে ছড়িয়ে পড়েছে। তবে অভিনেত্রীর মৃত্যুর খবর সত্যি কি না তা নিয়ে বিভ্রান্তি বাড়ছে।

‘জিএসটি’, ‘দ্য জার্নি অফ কর্ম’ – এর মতো হিন্দি সিনেমাতেও দর্শকরা তাঁকে দেখেছেন। এছাড়া ‘লাভ ইজ পয়জন’, ‘মালিনী অ্যান্ড কোং’ – এর মতো দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে জনপ্রিয় ছবিতে দর্শকের নজর কাড়েতে ব্যর্থ হন পুনম। পরে ছোট পর্দায় রিয়েলিটি শো ‘ফিয়ার ফ্যাক্টর’ ও ‘লকডাউন’ – এ অংশ নেন।

পুনমের বর্ণাঢ্য জীবন। পোশাক থেকে অঙ্গভঙ্গি: বিভিন্ন কারণে তিনি খবরে এসেছেন। সাহসী পোশাকে লাইভে আসা বা হানিমুনে স্বামীর বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে স্পটলাইটে ছিলেন। এবার তার মৃত্যুর খবরটিও নেটওয়ার্কে আলোড়ন সৃষ্টি করেছে। ইনস্টাগ্রামে একটি পোস্টে লেখা হয়, “অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে জরায়ুর ক্যানসারে আমরা আমাদের প্রিয় পুনমকে হারিয়েছি। এই বেদনার মুহুর্তে,  আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। আমরা তাকে শ্রদ্ধাভরে স্মরণ করব”।

গত বছরের মাঝামাঝি সময়ে মুম্বাইয়ের যে অ্যাপার্টমেন্টে অভিনেত্রী থাকতেন, সেখানে আগুন লাগে। তার অ্যাপার্টমেন্ট ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু পুনম ছিলেন অক্ষত। নিজের ব্যক্তিগত জীবন কখনও গোপন রাখেননি তিনি। তবে পুনমের জরায়ুর ক্যান্সার হওয়ার খবরটি অনেকেই জানতেন না। তাই শুক্রবার সকালে অভিনেত্রীর মৃত্যুর খবর তাঁর অনুরাগীদের হতবাক করে দেয়। কেউ লিখেছেন, “আশা করি খবরটি ভুয়ো”। “আরেকজন লিখেছেন, ‘আমার মনে হয় পুনমের অ্যাকাউন্ট হ্যাক হয়েছে”। নেটপাড়ায় পুনমকে নিয়ে জল্পনা বাড়ছে।

________

Latest news

Related news