HomeখেলাWorldcup T20 2024: প্রধানমন্ত্রীর বাসভবনে আলাপচারিতা। রোহিত-রাহুল তুলে দিলেন বিশ্বকাপ। দেখুন ভিডিও

Worldcup T20 2024: প্রধানমন্ত্রীর বাসভবনে আলাপচারিতা। রোহিত-রাহুল তুলে দিলেন বিশ্বকাপ। দেখুন ভিডিও

টিম ইন্ডিয়া দল বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি আসে

তারকেশ্বর TV: টিম ইন্ডিয়া দল বার্বাডোজ থেকে সরাসরি দিল্লি আসে এবং তারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করতে যায়। প্রায় দু’ঘণ্টা আলোচনার পর রোহিত শর্মা-সহ ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা মুম্বইয়ের উদ্দেশে রওনা দেন। নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রধানমন্ত্রীর হাতে বিশ্বকাপ তুলে নেন রোহিত শর্মা ও রাহুল দ্রাবিড়। ভিডিওতে খেলোয়াড়দের দুটি বাস থেকে নামতে দেখা যায়। তাঁদের সঙ্গে রয়েছেন কোচ রাহুল দ্রাবিড়ও। তারা প্রধানমন্ত্রীর বাসভবনে যান এবং সেখানে বিশ্বকাপের ট্রফি রাখেন। এরপর প্রধানমন্ত্রী বেরিয়ে এসে খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন। সব খেলোয়াড় একসঙ্গে দাঁড়িয়ে ছবি তোলেন প্রধানমন্ত্রী। অধিনায়ক রোহিত শর্মা এবং সদ্য প্রাক্তন কোচ রাহুল দ্রাবিড় বিশ্বকাপ ট্রফি তুলে দেন প্রধানমন্ত্রীর হাতে।

[আরও পড়ুন]: MS Dhoni: চ্যাম্পিয়ন উৎসব, বাড়িতে বিশেষ সেলিব্রেশনে ধোনি

[আরও পড়ুন]: জুলাই মাসে স্কুল এবং কলেজের বন্ধের বা ছুটির তালিকা

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা এবং যুজবেন্দ্র চাহালের সঙ্গে কথা বলছেন। সবার সঙ্গে ক্যাজুয়াল ভাবে কথা বলতে দেখা যায় প্রধানমন্ত্রীকে।

দেখুন সেই ভিডিও –

বিসিসিআই (BCCI) সভাপতি রাজার বিনি এবং সচিব জয় শাহ খেলোয়াড় ও কোচের সঙ্গে ছিলেন। বিশেষ জার্সি পরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান খেলোয়াড়রা। বৈঠক শেষে সোজা দিল্লি বিমানবন্দরের দিকে রওনা দেয় টিম ইন্ডিয়া। সেখান থেকে মুম্বই উড়ে যাবেন তাঁরা। রোহিতের নেতৃত্বে প্যারেডে ট্রফি নিয়ে মেরিন ড্রাইভে হুডখোলা বাসে উঠবেন তাঁরা। এরপর ওয়াংখেড়েতে হবে সেলিব্রেশন।

[আরও পড়ুন]: ঝড়ে ছাতা উল্টে যায়? এই ছাতা গুলো দারুণ মজবুত। জানতেন?

[আরও পড়ুন]: ট্রেনে যাতায়াত করেন, জানেন কোচের গায়ে থাকা ডোরাকাটা দাগের অর্থ?

বিশ্বকাপ জয়ের পর টুইটারে একটি ভিডিও পোস্ট করেন নরেন্দ্র মোদী। পোস্টে দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি। বিশ্বকাপ জয়ের পরদিন ভারতীয় সময় সকালে টিম ইন্ডিয়ায় ফোন করেন তিনি। রাহুল দ্রাবিড়, রোহিত শর্মা, বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া ও সূর্যকুমার যাদবের সঙ্গে ফোনে কথা বলেন তিনি। তিনি সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এবং ব্যক্তিগতভাবে টুইট করে তাদের প্রত্যেককে অভিনন্দন জানিয়েছেন।

________

Latest news

Related news