Homeদেশবছরের শুরুতেই শোকের ছায়া

বছরের শুরুতেই শোকের ছায়া

বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী ভ্লগার যুগল। এমনই অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে হরিয়ানার বাহাদুরগড় এলাকায়। মৃতদের মধ্যে একজনের নাম গর্বিত। বয়স মাত্র ২৫। অন্যজন নন্দিনী। তার বয়স আরও কম। মাত্র ২২। দুজনেরই ইউটিউব ও ফেসবুকে চ্যানেল রয়েছে। সেখানে নিয়মিত শর্ট ভিডিও আপলোড করতেন।

রাজধানী দিল্লি থেকে মাত্র ২০ কিলোমিটার দূরে বাহাদুরগড়। কিছুদিন আগেই সেখানে থাকতে আসেন গর্বিত ও নন্দিনী। বহুতলের আটতলায় ফ্ল্যাট নিয়েছিলেন তাঁরা। একসঙ্গেই থাকতেন। আরও পাঁচ বন্ধু তাঁদের সঙ্গে থাকত বলে খবর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকাল ছটা নাগাদ ভ্লগার যুগলের মৃত্যু হয়েছে।

শোনা গিয়েছে, শনিবার গভীর রাতে শুটিং করে ফ্ল্যাটে ফিরেছিলেন গর্বিত ও নন্দিনী। তুমুল অশান্তি হয়েছিল তাঁদের মধ্যে। কী কারণে এই ঝামেলা, তা জানা যায়নি। কিন্তু মনে করা হচ্ছে, এই অশান্তির জেরেই দুজন বহুতল থেকে ঝাঁপ দেন।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। জোড়া মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। ঘটনাস্থলে ফরেনসিং টিমও আসে। ঘটনাস্থল ঘুরে দেখেন তাঁরা। প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করেন। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও সংগ্রহ করা হয়েছে। তা খতিয়ে দেখা হবে। ইতিমধ্যেই স্থানীয়দের একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করেছেন পুলিশ। গর্বিত ও নন্দিনীর বন্ধুদের সঙ্গেও কথা বলা হচ্ছে। দুজনের পরিবারের সঙ্গেও কথা বলা হবে বলে খবর।

________

Latest news

Related news