Homeলাইফ-স্টাইলসোহমের ক্যাডবেরিতে মিলল থোকা থোকা পোকা

সোহমের ক্যাডবেরিতে মিলল থোকা থোকা পোকা

একটি বার্তায় সোহম তার অনুগামীদের কাছে তার ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেন

তারকেশ্বর TV: বুধবার সকালে এক্স-এ (পূর্বে টুইটার নামে পরিচিত) একটি বার্তায় সোহম তার অনুগামীদের কাছে তার ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা শেয়ার করেন। অভিনেতা লেখেন, “ক্যাডবেরির চকোলেটে পোকামাকড় খুঁজে পাওয়ার কথা ভাবিনি। এই ঘটনাটি আমাকে অত্যন্ত বিরক্ত ও হতাশ করেছে। আপনি যদি আপনার প্রিয়জনকে ক্যাডবেরি চকোলেট উপহার দিতে চান বা বাচ্চাদের জন্য বাড়িতে রাখতে চান তবে সাবধানতা অবলম্বন করুন! আমরা ক্যাডবেরির চকোলেটে কৃমি দেখতে পেয়েছি।

সোহম ক্যাডবেরির একটি ছবি পোস্ট করেছেন, যেখানে ছোট পোকার মতো প্রাণী স্পষ্টভাবে দেখা যাচ্ছে। এই ঘটনাটি প্রথম নয়, কারণ কিছুদিন আগে একই রকম একটি খবর ভাইরাল হয়েছিল। ৯ ফেব্রুয়ারি চকোলেট দিবসে হায়দরাবাদের আমিরপেত মেট্রো স্টেশনের কাছে একটি দোকান থেকে বান্ধবীর জন্য ‘রোস্টেড আমন্ড’ চকোলেট কিনেছিলেন এক যুবক।

চকোলেট পাওয়ার পর প্রেমিকা অধীর আগ্রহে প্যাকেজটি খুলেই শিউরে ওঠেন তিনি। ভিডিওতে দেখা যায়, চকোলেটের উপর পোকা ঘুরে বেড়াচ্ছে। মুহূর্তেই প্রেমের আনন্দময় অনুভূতি রূপান্তরিত হয় ঘৃণ্য সাক্ষাতে। তা সত্ত্বেও ওই যুবক তাঁর পোস্টে কোনও সংস্থার নাম স্পষ্টভাবে উল্লেখ করা থেকে বিরত থাকেন। হ্যাশট্যাগ ডেইরি মিল্ক ব্যবহার করলেও খেয়াল রাখতে হবে এই চকোলেটটিও উৎপাদন করে ক্যাডবেরি কোম্পানি।

________

এই মুহূর্তে

আরও পড়ুন