HomeবিদেশTortilla Chips: ঝাল চিপস খেয়ে হার্ট অ্যাটাক। ১৪ তেই চলে গেল তরতাজা...

Tortilla Chips: ঝাল চিপস খেয়ে হার্ট অ্যাটাক। ১৪ তেই চলে গেল তরতাজা প্রাণ।

মিডিয়া চ্যালেঞ্জে অংশ নিতে গিয়ে প্রাণ হারান ওই যুবক

তারকেশ্বর TV: গরম টরটিলা চিপস খেয়ে সোশ্যাল মিডিয়া চ্যালেঞ্জে অংশ নিতে গিয়ে প্রাণ হারান ওই যুবক। অত্যন্ত মশলাদার টরটিলা চিপস খেয়ে ১৪ বছর বয়সী ছেলেটির মারাত্মক হার্ট অ্যাটাক হয়। ময়নাতদন্তের রিপোর্টে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন: মোবাইল রিচার্জে গুনতে হবে ৫০ থেকে ২৫০ টাকা বেশি। ভোটের পরই সিদ্ধান্ত

ম্যাসাচুসেটসের কিশোর হ্যারিস ওলোবাহ সেপ্টেম্বরে “ওয়ান চিপ চ্যালেঞ্জে” অংশ নেওয়ার পরে মারা যান। এটি একটি সোশ্যাল মিডিয়া চ্যালেঞ্জ যেখানে আপনাকে টরটিলা চিপ খেতে হবে। এই চিপটিতে ক্যারোলিনা রিপার এবং নাগা ভাইপার রয়েছে, যা অত্যন্ত মশলাদার মরিচ। এবং এই চ্যালেঞ্জ চলাকালীন, আপনাকে জল পান করতে বা অন্য কোনও খাবার খেতে দেওয়া হবে না। হ্যারিস ওলোবাহ এই চ্যালেঞ্জে অংশ নিয়েছিলেন। ময়নাতদন্তের রিপোর্ট অনুসারে, স্থানীয় প্রধান মেডিকেল পরীক্ষক নিশ্চিত করেছেন যে মরিচে পাওয়া একটি নির্যাস ক্যাপসাইসিন প্রচুর পরিমাণে খাওয়ার পরে, হ্যারিস হার্ট অ্যাটাকের শিকার হন এবং মারা যান।

আরও পড়ুন: অবশেষে মুক্তি পেলেন ৫ ভারতীয় নাবিক। ইরান থেকে দেশে ফিরছেন তারা

ময়নাতদন্তে বলা হয় সেই কিশোরের হৃৎপিণ্ড বড় হয়ে গেছে, যা তার মৃত্যুর কারণ হতে পারে। তার মৃত্যুর মাত্র কয়েকদিন পর দোকানের তাক থেকে এই চিপটি সরিয়ে ফেলা হয়। শুধু হ্যারিস নয়, ক্যালিফোর্নিয়াতে স্পাইসি চিপ চ্যালেঞ্জে অংশ নিয়ে আরও তিন যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে, মিনেসোটাতেও একই কারণে সাতজন অসুস্থ হয়ে পড়েছেন বলে খবর পাওয়া গেছে।

________

এই মুহূর্তে

আরও পড়ুন