HomeবিনোদনRakhi Sawant: HIV ধরা পরেছে রাখি সাওয়ান্তের? এমনই গুঞ্জন নেট পারায়

Rakhi Sawant: HIV ধরা পরেছে রাখি সাওয়ান্তের? এমনই গুঞ্জন নেট পারায়

রাখি সাওয়ান্ত এইচআইভি আক্রান্ত? হ্যাঁ

তারকেশ্বর TV: রাখি সাওয়ান্ত এইচআইভি আক্রান্ত? হ্যাঁ, বলিউড সূত্রে পাওয়া একটি খবর অনুযায়ী, ডিম্বাশয়ের টিউমারের জন্য অস্ত্রোপচারের সময় রাখির এইচআইভি (HIV) ধরা পড়ে। সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে বলা হয়েছে, এ বিষয়ে চিকিৎসকদের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। শুধু এই খবরই নয়, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, হাসপাতালের বিছানা থেকে রাখি হাঁটানোর চেষ্টা করছেন নার্সরা। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘তারকেশ্বর টিভি ডট কম’।

আরও পড়ুন: কেন আজও মুখোমুখি হন না ঐশ্বর্য-সলমন? কি ছিল বিচ্ছেদের কারণ?

কয়েকদিন আগে রাখির প্রাক্তন স্বামী রীতেশ সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘রাখি বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অনেকেই ভেবেছিলেন, রাখি হয়তো হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তবে চিকিৎসকরা জানিয়েছেন, রাখির জরায়ুতে টিউমার হয়েছে। এমনকী, ক্যানসারের সম্ভাবনার কথাও জানিয়েছেন চিকিৎসকরা। রাখির জন্য প্রার্থনা করুন।

গত জুলাইয়ে আদিলকে বিয়ে করেন রাখি। আদিলের সঙ্গে সংসার শুরু করার জন্য মুসলিম ধর্ম গ্রহণ করেন রাখি। তবে বছর শেষ হওয়ার আগেই আদিল ও রাখির বিয়ে নিয়ে ঝামেলা শুরু হয়।

আরও পড়ুন: প্রেম এবং বিশ্বাসভঙ্গের খেলা, মোহময়ী সোহিনীর দারুণ অভিনয়।

একটি বিনোদন ভিত্তিক সংবাদমাধ্যমের সামনে আদিলের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন রাখি। জানা যায়, তার জন্য নয়, ইরানি বান্ধবীর জন্য ছয় মাস কারাগারে কাটিয়েছেন আদিল। রাখির অভিযোগ, আদিল ভায়াগ্রা জাতীয় ওষুধ সেবন করে। এর প্রভাব চার ঘণ্টা স্থায়ী হয়। পুলিশও সেই ওষুধের সন্ধান পেয়েছে। মাদক সেবনের পর শুরু হতো আদিলের অত্যাচার।

আরও পড়ুন: চুল ঝড়ে যাচ্ছে? টাক? রান্না ঘরেই আছে সমাধান।

মধুচন্দ্রিমাতেও আদিলের বিকৃত কামের শিকার হয়েছেন রাখি। তাঁর দাবি, বাথরুমও রেহাই দেন না তিনি। রাখি জানান, আদিলের কাছে একাধিক অশ্লীল ভিডিও রয়েছে। এরপর তিনি ওই সাংবাদিককে তাঁর মোবাইল ফোন দেখিয়ে বলেন, “এই দেখুন, ওর অ্যাকাউন্টে ৪৭ লক্ষ টাকা। এত টাকায় অশ্লীল ভিডিও বিক্রি করেছে আদিল”। নিজের বাড়িতেই আদিলের ধর্ষণের শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন রাখি।

আরও পড়ুন: এই গরমে ত্বকের অবস্থা খারাপ। সাধারণ জলই করবে কামাল

এর আগে আদিল বলেছিলেন, “রাখির মতো মহিলাদের সঙ্গে কথা বলা অনুচিত। সংবিধানে নারী সুরক্ষার জন্য আইন ব্যবহার করে তিনি যা খুশি তাই করতে পারেন। আদিলের অভিযোগ, রাখির প্রাক্তন স্বামী রীতেশ সিংকে ডিভোর্স না দিয়েই বিয়ে করেছিলেন। অভিনেত্রীর দাবি, তিনি আদিলের থেকে সাত বছরের বড়। তবে আদিলের দাবি, সে রাখির চেয়ে ১৯ বছরের ছোট। আদিল আরও অভিযোগ করেছেন যে রাখি একটি ভিডিও কল সেশনের সময় তার নগ্ন ভিডিও শ্যুট করেছিলেন।

________

Latest news

Related news