Homeগ্যাজেটSony Bravia BZ53L: ব্রাভিয়া সিরিজের নতুন স্মার্ট টিভি, বাড়ির জন্য সিনেমা হল

Sony Bravia BZ53L: ব্রাভিয়া সিরিজের নতুন স্মার্ট টিভি, বাড়ির জন্য সিনেমা হল

ভারতে লঞ্চ হল সোনি ব্রাভিয়া সিরিজের নতুন স্মার্ট টিভি

তারকেশ্বর TV: ভারতে লঞ্চ হল সোনি ব্রাভিয়া সিরিজের নতুন স্মার্ট টিভি। এই স্মার্ট টিভির  মডেল নম্বর BZ53L। এতে 98 ইঞ্চি স্ক্রিন সাইজ রয়েছে। – এটি সিনেমা হলের মতো বড় পর্দার অভিজ্ঞতা উপভোগ করার জন্য দুর্দান্ত বিকল্প হিসাবে তৈরি করে। অতিরিক্তভাবে, এটি কর্পোরেট, শিক্ষামূলক এবং রিটেল অ্যাপ্লিকেশনগুলির জন্য দুর্দান্ত পছন্দ হতে পারে।

[আরও পড়ুন]: Google Smart Glass: স্মার্ট গ্লাসে ‘বিপ্লব’ আগের অভিজ্ঞতা ভুলে যান

এই টিভি স্ক্রিনটি খুবই আকর্ষণীয় কারণ এতে সোনির উদ্ভাবনী ডিপ ব্ল্যাক নন-গ্লেয়ার কোটিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। স্মার্ট টিভি সিরিজটি 55 ইঞ্চি, 65 ইঞ্চি, 75 ইঞ্চি এবং 85 ইঞ্চি স্ক্রিন আকারে আসে।

Sony Bravia BZ53L স্মার্ট টিভির স্পেসিফিকেশনস

এই টিভি আপনাকে হাই কনট্রাস্ট রেট এবং ক্রিস্টাল ক্লিয়ার ইমেজ কোয়ালিটি প্রদান করবে। এটি উজ্জ্বল আলোতেও ভালো পারফর্ম করবে। আপনি Sony Bravia BZ53L স্মার্ট টিভিতে আনন্দদায়ক ছবি উপভোগ করতে পারেন। এই মডেলটিতে একটি 4K 120 Hz প্যানেল রয়েছে।

[আরও পড়ুন]: কথা নয় শুধু গুন গুন করলেই হবে। গান খুঁজে দেবে ইউটিউব? আজব ব্যপার…

উপরন্তু, এটি 780 নিট পিক ব্রাইটনেস লেভেলের সঙ্গে একটি উচ্চ রিফ্রেশ রেট আছে। এই টিভিটি অ্যাপল এয়ারপ্লে, গুগল ক্রোমকাস্ট এবং গুগল মিট (Google Meet) সমর্থন করে। এটি টিভি ব্যবহারকারীদের সরাসরি টিভিতে তাদের কন্টেন্ট প্রদর্শন করতে দেয়। এই টিভি মডেলটি হাই পাওয়ার সেভিং মোডের সাথে বাজারে লঞ্চ করা হয়েছে।

Sony Bravia BZ53L স্মার্ট টিভির দাম

ony Bravia BZ53L এর দাম 20 লাখ টাকা। এর মধ্যে ট্যাক্সও অন্তর্ভুক্ত। 15 জুলাই, 2024 থেকে সমস্ত গ্রাহকরা এই টিভি কিনতে পারবেন।

[আরও পড়ুন]: কমবে ব্রণ, উজ্জ্বল হবে ত্বক। রসুন খেলেই হবে ম্যাজিক।

অন্যদিকে, ভোডাফোন আইডিয়া (VI) পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য একটি নতুন রেডএক্স প্ল্যান ঘোষণা করেছে। নতুন এই প্ল্যানে অনেক সুবিধা পাওয়া যাবে। ভোডাফোন আইডিয়া (VI) এর এই নতুন রেডএক্স (RedX) প্ল্যানে গ্রাহকরা 1201 টাকায় নেটফ্লিক্সে (Netflix) সীমাহীন অ্যাক্সেস পাবেন।

[আরও পড়ুন]: ISRO: চাঁদে বিপুল জলের সন্ধান। ISRO নয়া তথ্যে তুমুল শোরগোল

এতে আপনি বিনোদন, ডাইনিং, ট্রাভেল, সিকিউরিটি এবং প্রায়োরিটি কাস্টমার সার্ভিসের মতো অনেক সুবিধা পাবেন। রেডএক্স পোস্টপেইড প্ল্যানে আপনার পাঁচটি বড় ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেস থাকবে। এগুলি হল Netflix, Amazon Prime, Disney+ Hotstar, Sony Liv ও Sun NXT। এই বিশেষ প্ল্যানে Swiggy One – এর ছয় মাসের কমপ্লিমেন্টারি মেম্বারশিপও রয়েছে।

________

Latest news

Related news